শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

 

মৌলভীবাজারের কুলাউড়ায় গলায় গামছা পেঁচিয়ে এক কিশোরের আত্মহত্যার ঘটনা ঘটেছে।
মঙ্গলবার (৩০ আগষ্ট ) রাত ১০ টার দিকে উপজেলার কর্মধা ইউনিয়নের ফটিগুলি গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া কিশোর ফটিগুলি গ্রামের তালেব আলীর ছেলে মো.এবাদ আলী (১৬) । রাতে সে গলায় ফাঁস দিলে স্বজনরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বুধবার এ তথ্য নিশ্চিত করেছেন কুলাউড়া থানার উপপরিদর্শক আনোয়ার হোসেন ।
পুলিশ জানায়, পরিবারিক কলহের জেরে আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। মঙ্গলবার রাত ১০ টার দিকে বাড়ির বাহিরে এবাদ আলী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ময়নাতদন্তের জন্য মরদেহ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

 

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh