শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় ১২৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩

কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ১২৫ পিস ইয়াবাসহ রাজন আলী (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
শনিবার (২ সেপ্টেম্বর) রাতে কুলাউড়া থানাধীন আছুরিঘাট এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে থানার এসআই সালাউদ্দিন মিফতা সঙ্গীয় অফিসার ফোর্সসহ উপজেলার জয়চণ্ডী ইউনিয়ন এলাকায় কুলাউড়া বড়লেখা সড়কের আছুরিঘাট পয়েন্টের যাত্রী ছাউনির সামনে থেকে তাকে আটক করা হয়।
এসময় আটককৃত ব্যক্তির কাছ থেকে ১২৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
আটককৃত রাজন আলী পৌরসভার জয়পাশা এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে। তার বিরুদ্ধে মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় চুরি,মাদকসহ ১১টি মামলা রয়েছে।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো আব্দুছ ছালেক বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণায় আটককৃত ব্যক্তির বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh