বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জয়চন্ডীতে স্টার স্ট্রাইকার্সের নবগঠিত কমিটি গঠন ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে অন্তর্বর্তীকালীন সরকার সিলেটে পূর্ব বিরোধের জেরে ফিনল্যান্ড প্রবাসীর ওপর হামলা কুলাউড়ায় সাবেক এমপি এ.এন.এম ইউছুফের মৃত্যুবার্ষিকী পালিত আমান উল্লাহ স্যারের রেজিষ্ট্রেশনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হলো এনসি স্কুলের ১১৬ বছর উদযাপনের কার্যক্রম কুলাউড়ায় পুলিশের অভিযানে শ্রমিকলীগ নেতা ও পলাতক আসামি গ্রেফতার কুলাউড়া উপজেলা বিএনপির সংবাদ সম্মেলন কুলাউড়ায় বেশি দামে পণ্য বিক্রি, ৯ ব্যবসায়ী গুনলেন জরিমানা পূজামণ্ডপে মানসিক প্রতিবন্ধীর সাথে এ কেমন নিষ্ঠুর আচরণ! কুলাউড়ায় পুলিশের বিশেষ অভিযানে ৭ পলাতক আসামি আটক

কুলাউড়ায় মনু নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

 

মৌলভীবাজারে কুলাউড়ায় মনু নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকেলে মনু নদীর কটারকোনা নামক এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, নিহত ব্যক্তি বেশ কয়েকদিন থেকে কটারকোনা বাজার আশপাশ এলাকায় ঘুরাফেরা করতে দেখা গেছে।
কুলাউড়া থানার এসআই আব্দুল আলিম বলেন, বিকেলে মনু নদীর কটারকোনা এলাকায় স্থানীয়রা অজ্ঞাত ব্যক্তির লাশ নদীতে ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে। তবে লাশের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি । তিনি আরও বলেন, লাশের পরিচয় শনাক্তে পুলিশ কাজ করছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh