বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জয়চন্ডীতে স্টার স্ট্রাইকার্সের নবগঠিত কমিটি গঠন ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে অন্তর্বর্তীকালীন সরকার সিলেটে পূর্ব বিরোধের জেরে ফিনল্যান্ড প্রবাসীর ওপর হামলা কুলাউড়ায় সাবেক এমপি এ.এন.এম ইউছুফের মৃত্যুবার্ষিকী পালিত আমান উল্লাহ স্যারের রেজিষ্ট্রেশনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হলো এনসি স্কুলের ১১৬ বছর উদযাপনের কার্যক্রম কুলাউড়ায় পুলিশের অভিযানে শ্রমিকলীগ নেতা ও পলাতক আসামি গ্রেফতার কুলাউড়া উপজেলা বিএনপির সংবাদ সম্মেলন কুলাউড়ায় বেশি দামে পণ্য বিক্রি, ৯ ব্যবসায়ী গুনলেন জরিমানা পূজামণ্ডপে মানসিক প্রতিবন্ধীর সাথে এ কেমন নিষ্ঠুর আচরণ! কুলাউড়ায় পুলিশের বিশেষ অভিযানে ৭ পলাতক আসামি আটক

ওসি আব্দুছ ছালেকের সহযোগিতায় নিখোঁজ শিশু’ ফিরে গেলো নীড়ে

স্টাফ রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

 

কুলাউড়া থানার ওসি আব্দুছ ছালেক ও এএসআই তাজুল ইসলামের সহযোগিতায় মা-বাবাহীন নিখোঁজ সরকারি শিশু পরিবার (বালিকা) শ্রীমঙ্গল এর বাসিন্দা শিশু ইশরাত জাহান আজমি ফিরে গেলো তার নীড়ে।

জানা গেছে, শ্রীমঙ্গলের সরকারি শিশু পরিবার (বালিকা) আশ্রয়কেন্দ্রের বাসিন্দা ইশরাত জাহান আজমি। মা-বাবা মারা যাওয়ার পর সেখানে থেকেই পড়াশুনা ও বসবাস করে আসছিলো আজমি। গতকাল বৃহস্পতিবার স্কুল থেকে ফেরার পথে নিখোঁজ হয় সে। এরপর থেকে তার কোন সন্ধান না পেয়ে শ্রীমঙ্গল সরকারি শিশু পরিবার (বালিকা) কর্তৃপক্ষ শ্রীমঙ্গল থানায় সাধারণ ডায়েরী করেন। শুক্রবার দুপুরে কুলাউড়ার রাউৎগাওয়ের মনরাজ এলাকার বাসিন্দা আব্দুল মালিক আজমীকে রাস্তায় স্কুল ড্রেস পরিহিত অবস্থায় দেখে তাকে জিজ্ঞাসাবাদ করে নিশ্চিত হোন সে স্কুল থেকে ফেরার পথে ভুলে এখানে চলে এসেছে। খবর পেয়ে ওসি মো. আব্দুছ ছালেক থানার এএসআই তাজুল ইসলামকে সেখান থেকে নিয়ে আসতে পাঠান। আব্দুল মালিকের কাছ থেকে শিশু আজমীকে থানায় নিয়ে আসেন এএসআই তাজুল। ওসি মো. আব্দুছ ছালেক খোঁজখবর নিয়ে নিশ্চিত হোন আজমী শ্রীমঙ্গলের সরকারি শিশু পরিবার এর বাসিন্দা এবং শ্রীমঙ্গল থানার মাধ্যমে ওই প্রতিষ্ঠানের দায়িত্বরত কর্তৃপক্ষকে খবর দেন। শুক্রবার রাত ১০ টার দিকে শ্রীমঙ্গলের সরকারি শিশু পরিবার এর দায়িত্বরত পীযুষ কান্তি মিত্র থানায় আসেন। পরে ওসি কর্তৃপক্ষে কাছে শিশুটিকে তুলে দেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh