শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় কালবেলা’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

 

মৌলভীবাজারের কুলাউড়ায় দেশের অন্যতম জনপ্রিয় গণমাধ্যম দৈনিক কালবেলা’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১৬ অক্টোবর) দুপুর ১২টায় মৌলভীবাজারের কুলাউড়ার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নানা শ্রেণী পেশার লোকদের নিয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কালবেলা কুলাউড়া প্রতিনিধি মহি উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন কুলাউড়া থানার ওসি মোঃ আব্দুছ ছালেক। তাঁর বক্তব্যে তিনি বলেন, মাত্র এক বছরে যে কঠিন ধাপগুলি অতিক্রম করে কালবেলা চ্যালেঞ্জ করেছে আশা করি মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর চেতনায় কালবেলা অনেক দূর এগিয়ে যাবে। কালবেলা সবসময় দেশের অবহেলিত অসহায়-খেটে খাওয়া মানুষের সুখ-দুঃখের কথা জাতির সামনে তুলে ধরবে এমনটা প্রত্যাশা করছি। কালবেলা হোক দেশের সকল মানুষের।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও নিউ নেশন প্রতিনিধি মোঃ মছব্বির আলী, ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, কালবেলা জুড়ী প্রতিনিধি আদনান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ডা: হাফিজুর রহমান, কুলাউড়া থানার ওসি (তদন্ত) ক্যশৈনু, আজকের পত্রিকার প্রতিনিধি এস আলম সুমন, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, আজকের দর্পণ প্রতিনিধি নাজমুল বারী সুহেল, কালবেলা শ্রীমঙ্গল প্রতিনিধি মনজু বিজয় চৌধুরী, উপজেলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য আব্দুল জলিল, রফিকুল ইসলাম মামুন, হাসান আল মাহমুদ রাজু, কাওসার আহমদ, ইব্রাহিম আলী, সাংবাদিক আশিকুল ইসলাম বাবু, সামসু উদ্দিন বাবু, সাফুয়ান আহমদ প্রমুখ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh