শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় বাল্যবিবাহের দায়ে বরের বাবাকে জরিমানা

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

 

কুলাউড়ায় বাল্যবিবাহর দায়ে বরের বাবাকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মেহেদি হাসান।

গতকাল রাতে উপজেলার পৃথীমপাশা ইউনিয়নে এ ঘটনা ঘটে। জানা যায়, বুধবার রাজনগর গ্রামে এক কিশোরের বিয়ের আয়োজন চলছিল। খবর পেয়ে ত্রাম্যমান আদালত ঘটনাস্থলে গেলে ছেলের বয়সের কোনো কাগজপত্র দেখাতে পারেননি ওই কিশোরের বাবা লিকয়াকত আলী। পরে ২০ হাজার টাকা জরিমানা করেন ত্রাম্যমান আদালত।

ইউপি সদস্য উম্মর আলী ও কবির উদ্দিন বলেন,বরের মা ও বোন ৯৯৯ কল দিয়ে জানান এবং তাদের এই সহযোগিতায় আমরাও এই বাল্যবিবাহ প্রতিরোধ করি,ছেলে জন্ম সনদ সঠিক ভাবে প্রমানিত না করায় রাতে মোবাইল কোর্টের মাধ্যমে এসিলেন্ট মহোদয় এসে বরের পরিবার কে ২০ হাজার টাকা জরিমানা করেন।

কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো.মেহেদি হাসান জানান, বাল্যবিবাহের খবর পেয়ে ঘটনাস্থলে গেলে ছেলের বাবা কোনো কাগজপত্র দেখাতে পারেননি। পরে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh