শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

ইউনেস্কোর অধিবেশন কাভার করতে প্যারিস যাচ্ছেন সাংবাদিক সেলিম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩

জাতিসংঘ শিক্ষা, বিজ্ঞান ও সংস্কৃতি সংস্থা ইউনেস্কোর ৪২ তম সাধারণ অধিবেশন কাভার করতে ফ্রান্স যাচ্ছেন প্রতিদিনের বাংলাদেশের স্টাফ রিপোর্টার সেলিম আহমেদ। আগামীকাল ১৬ নভেম্বর দুপুরে শ্রীলঙ্কায় এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ফ্রান্সের রাজধানী প্যারিসের উদ্দেশ্যে রওনা দিবেন তিনি।

সেলিম দেশের শিক্ষা বিষয়ক সাংবাদিকদের সংগঠন এডুকেশন রিপোর্টার্স এসোসিয়েশন অব বাংলাদেশ-ইরাবের দপ্তর সম্পাদক এবং ঢাকায় কর্মরত সিলেটি সাংবাদিকদের সংগঠন সিলেট বিভাগ সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক।

দশদিনের সফরে যাওয়া সাংবাদিক সেলিম ইউনেস্কোর সাধারণ অধিবেশনের সংবাদ সংগ্রহ করা ছাড়াও সুইজারল্যান্ড, ইতালি, জার্মানিসহ আশপাশের দেশের ঐতিহাসিক ও দর্শনীয় স্থান ঘুরে দেখবেন বলে জানিয়েছেন। এছাড়াও ইউরোপে অবস্থানরত বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করার কথা রয়েছে। সফর শেষে আগামী ২৬ নভেম্বর একই এয়ারলাইন্সের দেশে ফিরবেন তিনি।

এক যুগেরও বেশি সময় থেকে দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন দৈনিক ও স্থানীয় গণমাধ্যমে পেশাদারিত্বের সঙ্গে সাংবাদিকতা করা সেলিম আহমেদ জানান, শিক্ষা বিষয়ক রিপোর্টিং ছাড়াও দেশের উন্নয়নমূলক অনেক মেগা প্রকল্প ও গুরুত্বপূর্ণ খবর কাভার করেছি। আন্তর্জাতিক পরিমণ্ডলে এটি আমার প্রথম সংবাদ কাভার করতে যাওয়া। তাই বিষয়টি আমার কাছে খুবই আনন্দের ও গর্বের। আমার ওপর আস্থা রাখার জন্য আমার সম্পাদক চিফ রিপোর্টারসহ সংশ্লিষ্ঠদের কাছে কৃতজ্ঞতা।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh