শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

সিলেট রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে থাকা উপবন ট্রেনে আগুন

ফারজানা আহমেদ
  • আপডেট : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩

“সিলেট রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে থাকা উপবন এক্সপ্রেসের একটি ট্রেনের বগিতে আগুন লাগার ঘটনা ঘটেছে।বুধবার ২২ নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে সিলেট রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।এদিকে আগুনটি কীভাবে লেগেছে কিংবা কেউ লাগিয়েছে কী না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

সিলেট রেলওয়ের স্টেশনের মাস্টার নুরুল ইসলাম বলেন, স্টেশনে দাঁড়িয়ে থাকা উপবন ট্রেনের একটি বগিতে হঠাৎ আগুন দেখতে পেয়ে আমরা দৌড়ে আসি। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা  এসে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসেন । কীভাবে আগুন লেগেছে তা এই মুহূর্তে বলা যাচ্ছে না।আগুনে কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে জানান তিনি।

 

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh