শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় সাবেক দুই এমপি, স্বতন্ত্র ও আ.লীগ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

মহি উদ্দিন রিপন
  • আপডেট : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

মৌলভীবাজার- ২ (কুলাউড়া) আসন থেকে দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে সাবেক দুই এমপি, স্বতন্ত্র ও আ.লীগ প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারি নির্বাচনে অংশগ্রহণের জন্য ৪ জন প্রার্থী এখন পর্যন্ত মনোনয়ন ফরম কিনেছেন।
মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মাহমুদুর রহমান খোন্দকার এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি আরো জানান, আগামী ৩০ নভেম্বর দ্বাদশ সংসদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ।
ইতিমধ্যে উপজেলা নির্বাচন অফিস কার্যালয় থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী স্বতন্ত্র প্রার্থী সদ্য উপজেলা চেয়ারম্যান থেকে পদত্যাগকারী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, তৃণমূল বিএনপি থেকে সাবেক এমপি এম এম শাহীন ও স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি মো. আব্দুল মতিন মনোনয়ন সংগ্রহ করেছেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh