বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

নাদিহা আলীর মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার শোক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩

যুক্তরাষ্ট্রে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইউনিক গ্রুপ ও নতুন ভিশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোহা. নূর আলীর কন্যা নাদিহা আলীর মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছোটকন্যা শেখ রেহানা। টুঙ্গিপাড়া সফরে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৃহস্পতিবার রাত ১০টা ৫০ মিনিটে যুক্তরাষ্ট্রের শিকাগোতে অবস্থান করা মোহা. নূর আলীর ফোনে কথা হয়। এছাড়া বঙ্গবন্ধুর ছোটকন্যা শেখ রেহানাও ফোনে মোহা. নূর আলীর সঙ্গে কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা নাদিহা আলীর অকাল মৃত্যুতে সন্তানহারা মোহা. নূর আলীকে সান্ত্বনা ও সমবেদনা জানান। তারা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং নাদিহা আলীর পরিবার যেন এই শোক কাটিয়ে উঠতে পারেন সেই কামনা করেন।

নাদিহা আলীর মৃত্যুতে দৈনিক আমাদের সময়ের সম্পাদক, ইংরেজি দৈনিক বিজনেস পোস্টের সম্পাদক, আমাদের সময়ের উপদেষ্টা সম্পাদক, নির্বাহী সম্পাদকসহ সব কর্মকর্তা-কর্মচারী গভীর শোক প্রকাশ করেছেন। গতকাল বাদ আসর মরহুমার আত্মার মাগফিরাত কামনায় ইউনিক গ্রুপের প্রধান কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল হয়। এতে উপস্থিত ছিলেন ইউনিক গ্রুপের প্রধান উপদেষ্টা ও দৈনিক আমাদের সময়ের উপদেষ্টা সম্পাদক ড. খোন্দকার শওকত হোসেন, গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ সানোয়ারুল হক, প্রধান নির্বাহী কর্মকর্তা (বোরাক রিয়েল এস্টেট লিমিটেড) গাজী মো. শাখাওয়াত হোসেন ও নির্বাচিত ডিরেক্টর (ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট পিএলসি) গোলাম মুস্তফা। ইউনিক গ্রুপের সব স্তরের কর্মকর্তা ও কর্মচারীরাও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

প্রধান কার্যালয় ছাড়াও ইউনিক গ্রুপের অন্যান্য অঙ্গপ্রতিষ্ঠানে আসরের নামাজের পর দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া মাহিফল হয় দৈনিক আমাদের সময়ের কার্যালয়েও।

উল্লেখ্য, গত বুধবার যুক্তরাষ্ট্রের শিকাগো বিমানবন্দরের কাছে এক সড়ক দুর্ঘটনায় ইউনিক গ্রুপ ও নতুন ভিশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহা. নূর আলীর কন্যা নাদিহা আলীর মৃত্যু হয়। নাদিহা আলী মোহা. নূর আলী ও সেলিনা আলী দম্পতির দ্বিতীয় কন্যা।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh