শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় নবাগত ইউএনও মামুনের যোগদান

মহি উদ্দিন রিপন
  • আপডেট : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন মাহমুদুর রহমান মামুন। মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে তিনি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসানের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন।

এর আগে ইউএনও মামুন সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেন। জানা যায়, সিলেট জেলার অধিবাসী ইউএনও মামুন ২০০৯ সালে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা সম্পন্ন করে ৩৩তম বিসিএসে তিনি প্রশাসনে যোগ দেন।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন বলেন, সকলের সহযোগিতায় এ উপজেলাবাসীকে সর্বদা সেবা দেওয়ার চেষ্টা করে যাবো।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh