শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময়

মহি উদ্দিন রিপন
  • আপডেট : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩

মৌলভীবাজারের কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাতে থানায় এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় ওসি আলী মাহমুদ কুলাউড়ার আইনশৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করার অনুরোধ জানান। এ ছাড়া থানায় ওসির দরজা সব শ্রেণির মানুষের জন্য উন্মুক্ত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন নবাগত ওসি।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা প্রেসক্লাব সভাপতি এম মছব্বির আলী, সিনিয়র সাংবাদিক শাকিল রশীদ চৌধুরী, সুশীল সেনগুপ্ত,
মোক্তাদির হোসেন, খালেদ পারভেজ বখশ, আজিজুল ইসলাম, উপজেলা প্রেসক্লাব সম্পাদক শাহ সুমন, কুলাউড়া সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন,অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল বারী সুহেল, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মাহফুজ শাকিল সহ সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন রিপনসহ  কুলাউড়ার কর্মরত সাংবাদিকবৃন্দ।
এ সময় আরো উপস্থিত ছিলেন থানার পরিদর্শক (তদন্ত) ক্যশৈনু, এসআই আমির উদ্দিন ও আলাউদ্দিন

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh