শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

হাসপাতালের কোয়ার্টার থেকে মসজিদের ইমামকে হাত পা বাঁধা অজ্ঞান অবস্থায় উদ্ধার

মহি উদ্দিন রিপন
  • আপডেট : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

 

মৌলভীবাজারের কুলাউড়া হাসপাতালের ইমাম ইকবাল হোসেন (৪৬) কে হাসপাতাল কোয়ার্টার থেকে হাত পা বাঁধা অজ্ঞান অবস্থায় ১৭ নভেম্বর রোববার সকাল ১০টায় উদ্ধার করা হয়েছে। অজ্ঞান অবস্থায় তিনি কুলাউড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার এশার নামায শেষে হাসপাতালের বাসায় ফেরেন ইমাম ইকবাল হোসেন। সন্তানদের স্কুলের বার্ষিক পরীক্ষা শেষ হওয়ায় স্ত্রী তাদেরকে নিয়ে শশুর বাড়িতে বেড়াতে যান । রোববার সকাল ১০ টায় হাসপাতাল মসজিদে টাইলস কাজের মিস্ত্রি আব্দুস সামাদ কাজ করার জন্য মসজিদে আসেন। চাবির জন্য খোঁজ পড়ে ইমামের। কিন্তু ইমামের মোবাইল ফোনও বন্ধ থাকায় সন্দেহ হয়। হাসপাতালের বাসায় গিয়ে দেখা যায়, দরজা ভেতর দিক থেকে বন্ধ। বিছানায় হাত পা বাঁধা অবস্থায় রয়েছেন ইমাম। হাসপাতালের লোকজন দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে অজ্ঞান ও মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন।
কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: মোহনা আক্তার কালবেলা কে জানান ইমাম সাহেবকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে আনার পর আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে এখন কিছুটা সুস্থ আছেন তবে মারধর করায় শরীরে অনেক ব্যাথা রয়েছে।
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন জানান, তিনি নিজে উপস্থিত থেকে ইমামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। হাত পা, মুখ বাঁধা ছিলো। চেতনানাশক কিছু ব্যবহার করেছে দুর্বৃত্তরা। বাসায় সবকিছু এলোমেলো ছিলো। ধারণা করা হচ্ছে এটা একটি দুর্বৃত্ত চক্রের কাজ।
হাসপাতালের
এব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আলী মাহমুদ জানান, খবর পেয়ে তিনি হাসপাতালে ইমামকে দেখতে যান। তাঁর জ্ঞান না ফেরায় বুঝা যাচ্ছে না আসলে কি ঘটেছে? চিকিৎসার পর তিনি সুস্থ হলে অভিযোগ নেয়া হবে। কারা বা কেন এই ঘটনা ঘটিয়েছে এব্যাপারে তদন্ত চলছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh