শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা

মহি উদ্দিন রিপন
  • আপডেট : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার – ২ কুলাউড়া আসনে প্রতীক বরাদ্দের পরপরই জমে উঠেছে প্রচার প্রচারণা। প্রার্থীদের পক্ষ থেকে উপজেলার প্রত্যেক এলাকায় চলছে মাইকিং। এছাড়া প্রার্থী বাদেও প্রচার প্রচারণায় থেমে নেই কর্মী সমর্থকরা।
সোমবার (১৮ ডিসেম্বর) জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ৪টি আসনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়।
সেখানে মৌলভীবাজার -২ আসনে মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন, তাদের মধ্যে প্রতীক পাওয়ার পরপরই এই আসনে
আওয়ামী লীগের প্রার্থী শফিউল আলম চৌধুরী নাদেল (নৌকা) প্রতীক, স্বতন্ত্র থেকে একেএম সফি আহমদ সলমান (ট্রাক) প্রতীক, তৃণমূল বিএনপি থেকে এম এম শাহীন (সোনালী আঁশ) প্রতীক পেয়েই তাদের নির্বাচনী জোর প্রচারণা শুরু করেছেন । এই আসনে অন্য প্রার্থীরা হলেন স্বতন্ত্র থেকে আব্দুল মতিন (কাচি) প্রতীক, জাতীয় পার্টি থেকে আব্দুল মালিক (লাঙ্গল) প্রতীক, ইসলামী ঐক্যজোট থেকে মাওলানা আসলাম হোসাইন রহমানী (মিনার) প্রতীক, ইসলামী ফ্রন্ট থেকে আব্দুল মোত্তাকিম তামিম (মোমবাতি) প্রতীক ও বিকল্পধারা থেকে মো. কামরুজ্জামান সিমু (কুলা) প্রতীক পেয়েছেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh