শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

নির্বাচনে বিজয়ী হওয়ায় চা শ্রমিকদের শুভেচ্ছা জানাতে বাগানে নাদেল পত্নী পারভীন চৌধুরী

মহি উদ্দিন রিপন
  • আপডেট : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়েই
নির্বাচন পরবর্তী সাক্ষাত এবং খোজ খবর নিতে মৌলভীবাজার ২ কুলাউড়া আসনের সংসদ সদস্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এর সহধর্মিনী মিসেস পারভীন চৌধুরী ছুটে চলেছেন বিভিন্ন চা বাগানে ও খাসিয়া পুঞ্জিতে এ সময় চা শ্রমিকদের ভালোবাসায় শিক্ত হন। তিনি নির্বাচনে প্রচারণায় বিভিন্ন বাগানে শ্রমিকদের বলে ছিলেন শফিউল আলম চৌধুরী নাদেল কে বিজয়ী করতে পারলে আমাদের কে সব সময় আপনাদের পাশে পাবেন এবং নির্বাচন পরেই আমরা আনন্দ ভাগাভাগি করবো। তাই তিনি ৮ জানুয়ারী (সোমবার) উপজেলার কর্মধা ইউনিয়নের রাঙ্গিছড়া চা বাগান, কালিটি চা বাগান সহ বেশ কয়েকটি বাগান ও খাসিয়া পুঞ্জিতে গেলে তাদের সাথে আনন্দ ভাগ করেন ও শুভেচ্ছা জানান তিনি। এক প্রতিক্রিয়া তিনি বলেন, আমি প্রচারণায় সব সময় বলতাম আমার স্বামী শফিউল আলম চৌধুরী নাদেলকে আপনারা বিজয়ী করুন তাকে সব সময় মানুষের পাশে পাবেন। এই এলাকার উন্নয়ন হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মেয়ে মাইশা চৌধুরী, মারিয়া চৌধুরী, প্রথম শ্রেণীর ঠিকাদার আওয়ামীলীগ নেতা ইমন আহমদ রইছ, কর্মধা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়েক আহমদ প্রমুখ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh