মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ কুলাউড়ায় কাঁকড়াছড়া পুঞ্জির লোকদের রাস্তায় চলাচলে আবারো বাঁধার অভিযোগ

কুলাউড়ায় ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

মহি উদ্দিন রিপন
  • আপডেট : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪

মৌলভীবাজারের কুলাউড়ায় জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির আয়োজনে ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২১ জানুয়ারি) বিকেলে শহরস্থ নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ পুরস্কার বিতরণীতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান (ভার ) মাও. ফজলুল হক খান সাহেদ। ক্রীড়াক্ষেত্রে কুলাউড়ার অতিথ ঐতিহ্য রয়েছে উল্লেখ করে তিনি বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় সুনাম অর্জন ধরে রাখতে হবে।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন বলেন, যারা শিক্ষার পাশাপাশি খেলাধুলায় নিজেদের সম্পৃক্ত রাখে তারা কখনও মাদক বা জঙ্গীবাদের সাথে সম্পৃক্ত হতে পারে না।
উপজেলা স্কাউট সম্পাদক মো. সোহেল আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমান, প্রতিযোগিতার আহবায়ক নবীন চন্দ্র মডেল সরকারি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, ক্রীড়া শিক্ষক হাফিজ উদ্দিন। আরও উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক  এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. শফিকুল ইসলাম, উউপজেলা প্রেসক্লাবের সহ সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন রিপনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান ও শিক্ষার্থী খেলোয়াড়বৃন্দ।
পরে অতিথিবৃন্দ ক্রিকেটে (বালক) চ্যাম্পিয়ান নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয় ও রানার্সআপ জালালাবাদ উচ্চবিদ্যালয়, ক্রিকেটে (বালিকা) মাস্টার শরাফত আলী উচ্চবিদ্যালয় ও রানার্সআপ নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয়, ভলিবলে (বালক) চ্যাম্পিয়ান মাস্টার শরাফত আলী উচ্চবিদ্যালয় ও রানার্সআপ সপ্তগ্রাম উচ্চবিদ্যালয়, ভলিবল (বালিকা) চ্যাম্পিয়ান হাজীপুর বালিকা উচ্চবিদ্যালয় ও রানার্সআপ মাস্টার শরাফত আলী উচ্চবিদ্যালয়, ব্যাডমিন্টনে (বালক) দ্বৈত চ্যাম্পিয়ান রাজনগর উচ্চবিদ্যালয় ও রানার্সআপ সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়, ব্যাডমিন্টনে (বালিকা) দ্বৈত চ্যাম্পিয়ান মাস্টার শরাফত আলী উচ্চবিদ্যালয় ও রানার্সআপ নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয়, ব্যাডমিন্টনে (বালিকা) একক চ্যাম্পিয়ান হাজীপুর বালিকা উচ্চবিদ্যালয়, রানার্সআপ মাস্টার শরাফত আলী উচ্চবিদ্যালয়, ব্যাডমিন্টনে (বালক) একক চ্যাম্পিয়ান রাজনগর উচ্চবিদ্যালয় ও রানার্সআপ নিজামিয়া বিশকুটি এতিমখানা মাদ্রাসাসহ আরও বিভিন্ন খেলার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh