শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

এশিয়া কাপ ফুটবলের ফাইনাল ম্যাচ কাভারে কাতার যাচ্ছেন সাংবাদিক মোহাম্মদ আব্দুল মালেক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

কাতারে অনুষ্ঠিত এএফসি এশিয়ান কাপ ফুটবলের ১৮তম আসরের ফাইনাল ম্যাচ কাভার করতে কাতার যাচ্ছেন কেবিসি নিউজের সিইও মোহাম্মদ আব্দুল মালেক । ৭ ফেব্রুয়ারি টার্কিশ এয়ারলাইন্স একটি ফ্লাইটে প্যারিস থেকে কাতারের রাজধানী দোহার উদ্দেশ্যে রওনা দেন । ১০ ফেব্রুয়ারি কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। যেখানে ২০২২ সালের ফিফা বিশ্বকাপের সমাপ্তি হয়েছিল।

ফাইনাল ম্যাচের সংবাদ সংগ্রহ করা ছাড়াও তিনি কাতারের দোহা এক্সপো পরিদর্শন করবেন। সেখানে কাতার ইন্টারন্যাশনাল ফুড ফেস্টিভ্যালে অংশ নেবেন।
এ ছাড়াও কাতারে অবস্থানরত বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সঙ্গে সৌজন্যে স্বাক্ষাৎ করবেন। আগামী ১১ ফেব্রুয়ারি তিনি প্যারিস ফিরবেন।
মোহাম্মদ আব্দুর মালেক , ফ্রান্স বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক। পাশাপাশি এসএ টেলিভিশন ও দৈনিক আমাদের সময়ের ফান্স প্রতিনিধি।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh