শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

পিছিয়ে পড়া কুলাউড়ার উন্নয়নে কাজ করে যাবো – এমপি শফিউল আলম চৌধুরী নাদেল

মহি উদ্দিন রিপন
  • আপডেট : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪

 

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের মহাসড়কে কিন্তু দূর্ভাগ্য কারনে আমাদের কুলাউড়া অনেক পিছিয়ে রয়েছে। আপনাদেরকে সাথে নিয়ে পিছিয়ে পড়া কুলাউড়ার উন্নয়নে কাজ করে যাবো। ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলছি, আমি ছাত্রলীগ করেছি বিদায় আজকে আমি এ পর্যন্ত এসে পৌঁছেছি, ৯ ফেব্রুয়ারী  (শুক্রবার) কুলাউড়া আসনের জাতীয় সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেলের সাথে পৃথিমপাশা ইউনিয়ন ছাত্রলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।
উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের স্থানীয় সুলতান কমপ্লেক্সে ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সায়মন জুবায়েরের সভাপতিত্বে ও যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হাবিবুন নুর ফুলনের সঞ্চালনায়, মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান আব্দুল মোক্তাদির তোফায়েল, শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান, পৃথিমপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক আব্দুল মন্নাফ, যুগ্ন সম্পাদক নবাব আলী সাজ্জাদ খান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল, যুবলীগ নেতা মঞ্জুর হোসেন ওয়ার্ড ছাত্রলীগ নেতা আব্দুল কাইয়ুম ।
এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবু মোহাম্মদ নাসির উদ্দীন, দৈনিক কালবেলা প্রতিনিধি মহি উদ্দিন রিপন, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক শিপন খান। আওয়ামীলীগ নেতা মইনুল ইসলাম পংকি প্রমুখ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh