শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

জয়চন্ডীতে ময়না’র মতবিনিময় সভায় মানুষের ঢল

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট দলিল লেখক ও সার্ভেয়ার সোনাওর আলী ময়নার সমর্থনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) রাতে রংগীরকুল এলাকার আতাই মিয়ার বাড়িতে এ সভা অনুষ্ঠিত হয়। এতে ওয়ার্ডের বিভিন্ন এলাকার প্রায় ৩ শতাধিক লোকজন অংশগ্রহণ করেন।

বীর মুক্তিযোদ্ধা উমর আতিকের সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা রুহুল আমিনের প্রানবন্ত উপস্থাপনায় নির্বাচন কেন্দ্রীক বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে মূল বক্তব্য রাখেন মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট দলিল লেখক ও সার্ভেয়ার সোনাওর আলী ময়না।

বক্তব্যকালে মেম্বার পদপ্রার্থী ময়না বলেন, বিগত নির্বাচনে আমি অংশগ্রহণ করেছিলাম, পরাজিত হওয়ার পরেও ওয়ার্ডের মানুষের পাশে থেকে সরে যাইনি। সুখে-দুঃখে এলাকার লোকজনের পাশে থাকার চেষ্টা করেছি। আমি কোন বিশেষ ব্যক্তি বা গোষ্ঠীর প্রতিনিধি হতে চাইনা, আমি চাই জনগণের প্রতিনিধি হতে। আমার কাছে জনগণই সবচেয়ে বড়। আল্লাহর হুকুম এবং আপনাদের সমর্থনে আমি যদি নির্বাচিত হতে পারি, তাহলে আপনাদের মতামতের ভিত্তিতে পিছিয়ে পড়া এই ওয়ার্ডকে পরিচালিত করে একটি মডেল ওয়ার্ডে রুপান্তরিত করবো, ইনশা আল্লাহ।

আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাংবাদিক আবদুল আহাদ, সাবেক চেয়ারম্যান মরহুম হাজী আব্দুল মতলিবের সুযোগ্য সন্তান জাবেদ আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী সাতির মিয়া, সোনা মিয়া, শেলন আহমদ, তপু দেব, বিজয়া চা বাগানের সাবেক সভাপতি ভর্তা পাশী, চা শ্রমিক রামা পাশী, কাদির মিয়া, মায়ের দোয়া যুব সংঘের প্রতিষ্ঠাতা সজিবুল ইসলাম, বন্ধন যুব সংঘের সাধারণ সম্পাদক আবুল কালাম ডালিম, মিন্টু দাস, মুজিবুল ইসলাম, দুলাল আহমদ প্রমুখ।

পরিশেষে দেশ ও জাতীর কল্যান কামনা করে এক বিশেষ মোনাজাত পরিচালনা করেন পূর্ব রংগীরকুল জামে মসজিদের ইমাম মাওলানা সবুর আহমদ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh