মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ কুলাউড়ায় কাঁকড়াছড়া পুঞ্জির লোকদের রাস্তায় চলাচলে আবারো বাঁধার অভিযোগ

মৌলভীবাজারের ৫ উপজেলা থেকে প্রার্থী সরিয়ে নিল জামায়াত

স্টাফ রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

দুটি উপজেলায় চেয়ারম্যান, তিনটিতে ভাইস চেয়াম্যান পদপ্রার্থী হিসেবে প্রচার চালালেও মনোনয়ন ফরম জমা দেওয়ার আগমুহূর্তে সরে দাঁড়ালেন তারা

জানা যায়, রোববার (১৪ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও বার্তা দিয়ে বিভিন্ন উপজেলার প্রার্থীরা আসন্ন উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

 

বড়লেখা উপজেলা আমির মো. এমাদুল ইসলাম বলেন, কেন্দ্রের সিদ্ধান্ত অনুযায়ী নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। উপজেলা উন্নয়ন ফোরামের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে চেয়ারম্যান পদে প্রচারে অংশ নিয়েছিলাম। প্রচারের সময় সবার সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি। কেউ কোনো ধরনের চাপ প্রয়োগ করেনি।

ফেসবুকে দেওয়া ভিডিও বার্তায় এমাদুল ইসলাম বলেন, দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। নির্বাচনী প্রচারের সময় আমি দলমত নির্বিশেষে সবার আন্তরিক সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি। সেজন্য আমি সবার নিকট চির কৃতজ্ঞ। আমি অতীতে সবার পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকব।

মৌলভীবাজার জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমির মাওলানা আব্দুর রহমান নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়টি নিশ্চিত করে জানান, সংগঠনের সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। ঘোষিত  তপশিল অনুযায়ী, প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন ১৫ এপ্রিল সোমবার। মনোনয়ন ফরম যাচাই-বাছাই হবে ১৭ এপ্রিল। মনোনয়ন ফরম প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল, আর ভোটগ্রহণ ৮ মে। আর দ্বিতীয় ধাপের নির্বাচন ২১ মে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh