শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী  রাজু’র মতবিনিময়

স্টাফ রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
আগামী ৮মে অনুষ্ঠিত হতে যাচ্ছে কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচন। ভাইস চেয়ারম্যান পদে এবারও লড়ছেন চা শ্রমিক নেতা,  শ্রমিকের মনোনীত প্রার্থী রাজকুমার কালোয়ার রাজু। গত অল্প ভোটের ব্যবধানে বর্তমান উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) কাছে পরাজিত হন।
এ উপলক্ষে সোমবার (১৫ এপ্রিল) রাতে শহরের অভিজাত একটি রেষ্টুরেন্টে কুলাউড়ার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।
এ সময় রাজকুমার কালোয়ার রাজু তাঁর লিথিত বক্তব্যে বলেন, গত নির্বাচনেও আমি প্রার্থী ছিলাম জনগণ আমাকে বিপুল ভোট দিয়েছেন। চা শ্রমিক তথা সকল শ্রেণী পেশার জন্য কিছু করার ইচ্ছা থেকেই এবারও প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। নির্বাচিত হলে দল মতের ঊর্ধ্বে সকলের সাথে সুসম্পর্ক বজায় রেখে উপজেলাবাসীর জন্য পরিকল্পিত উন্নয়নে নিজেকে  নিয়োজিত রাখবো । তিনি সাংবাদিকসহ উপজেলার সর্বস্তরের জনগণের কাছে সহযোগিতা ও দোয়া চেয়েছেন।
এসময় সমর্থকবৃন্দের  ব্যানারে মতবিনিময় সভায়  উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাসদ কুলাউড়া উপজেলা শাখার সভাপতি মইনুল ইসলাম শামীম, শ্রমিকনেতা ও বাউল সমিতি ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখার সাধারন সম্পাদক আব্দুস শহীদ আব্দুল্লাহ, বাংলাদেশ জাতীয় চা শ্রমিক জোট কুলাউড়া উপজেলা শাখার সভাপতি জ্ঞান শংকর গৌড়, সাধারণ সম্পাদক সুবাশ নাইডু প্রমুখ।
উল্লেখ্য  কুলাউড়ায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানসহ  সহ মোট ১১ জন প্রার্থী মনোনয়ন জমা দেন
চেয়ারম্যান পদে মনোনয়ন জমাদানকারীরা হলেন- কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, সহ-সভাপতি কামাল হাসান এবং সিলেটের ফুলতলী পীর সমর্থিত আঞ্জুমানে আল ইসলাহ’র প্রার্থী ও উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফজলুল হক খান।
উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মইনুল ইসলাম, পরান উরাং, রাজ কুমার কালোয়ার, মো. সাইফুল ইসলাম কুতুব ও মো: আফজাল হোসেন।
সংরক্ষিত নারী আসনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস পপি ও সাবেক ভাইস চেয়ারম্যান নেহার বেগম মনোনয়ন জমা দেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh