মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ কুলাউড়ায় কাঁকড়াছড়া পুঞ্জির লোকদের রাস্তায় চলাচলে আবারো বাঁধার অভিযোগ

ফ্রান্সে বরিশাল বিভাগীয় কমিউনিটি নতুন কমিটি ঘোষনা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

বরিশাল বিভাগীয় কমিউনিটি ফ্রান্সের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে । শনিবার এ উপলক্ষে প্যারিসের একটি রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় । এর আগে কার্যনির্বাহী সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হন ওবায়দুল ইসলাম রিয়াদ এবং সাধারণ সম্পাদক হন মোস্তফা মোহাম্মদ কামাল । যুগ্ন আহবায়ক মহিউদ্দিন খান ওয়াদুদের পরিচালনায় নতুন কমিটি ঘোষনা করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মোহাম্মদ নাসির উদ্দিন ।

এ সময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল জলিল শরীফ, শফিকুল ইসলাম শফিক, সাইফুদ্দিন খান রিপন, মোহাম্মদ কামাল শিকদার, রিকন দেওয়ান মনা ।

এছাড়াও সভায় নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়। নতুন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক বলেন, ফ্রান্সে বসবাসরত বরিশাল প্রবাসী সবাইকে নিয়ে শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh