শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় যুক্তরাজ্য প্রবাসী ছাত্রদল নেতা আব্দুল আজিজের পক্ষ থেকে বন্যার্ত মানুষের মাঝে খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৯ জুন, ২০২৪

 

মৌলভীবাজারের কুলাউড়ায় জাতীয়তাবাদী ছাত্রদল নেতা, যুক্তরাজ্য প্রবাসী মো. আব্দুল আজিজ ওমর এর পক্ষ থেকে
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া। ও বন্যায় আক্রান্ত অসহায় মানুষদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। ২৮ জুন (শুক্রবার) উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের শ্রীপুর জালালীয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা আশ্রয় কেন্দ্র ও শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় কেন্দ্রে থাকা অসহায় প্রায় দুই শতাধিক মানুষের মাঝে এ রান্না করা খাবার বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য মোস্তফা কামাল, সমাজসেবক জুবেল খাঁন, শিপন আহমদ, গণি মিয়া, আমরুজ মিয়া, সাংবাদিক বশির আল ফেরদাউস প্রমুখ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh