বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

কুলাউড়ায় গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৮ জুলাই, ২০২৪

 

মৌলভীবাজারের কুলাউড়ায় মাহমুদা জান্নাত আনিসা (১৯) নামে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার (২৮ জুলাই) সকালে উপজেলার সদর ইউনিয়নের গাজীপুরের নিজবাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। আনিসা ওই এলাকার শাইস্তা মিয়ার মেয়ে।
বিষয়টি নিশ্চিত করেছেন কুলাউড়া থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন। তিনি আনিসার পরিবারের বরাত দিয়ে জানান, শনিবার রাতে পরিবারের সাথে রাতের খাবার শেষ করে নিজরুমে ঘুমাতে যায় আনিসা। রাতের কোনো একসময় পরিবারের লোকজনের অজান্তে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। সকাল ৬টার দিকে তার মা তাকে ডাকতে গেলে এ অবস্থায় দেখতে পেয়ে বিষয়টি পুলিশকে জানান।
এসআই আনোয়ার আরও জানান, লাশ উদ্ধার করে দুপুরে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh