শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

ইউপি নির্বাচন নির্বিঘ্ন করতে পুলিশের বিশেষ বার্তা

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

তৃতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে নির্বিঘ্ন করতে দেশের সকল জেলার এসপিদের বিশেষ বার্তা পাঠিয়েছে পুলিশ সদর দপ্তর। মৌখিক, মোবাইলে ক্ষুদে বার্তা পাঠিয়ে হুঁশিয়ারি দিয়ে বলা হয়েছে, নির্বাচন যেকোনো মূল্যে শান্তিপূর্ণ ও নিরপেক্ষ করতে হবে। নির্বাচনকে ঘিরে যেসব চক্র অস্থিতিশীল পরিবেশ তৈরি করবে তাদের কঠোর হাতে দমনের আদেশ দেয়ার পাশাপাশি বিট ও কমিউনিটি পুলিশিংকে সক্রিয় রাখতে বলা হয়েছে। যেখানে বিদ্রোহী প্রার্থী বেশি সেই এলাকায় টহল জোরদার রাখার জন্য নির্দেশ দেয়া হয়েছে। যেসব এলাকায় নির্বাচন অনুষ্ঠিত হবে ওই এলাকাগুলোর সাধারণ লোকজনের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখা, সংশ্লিষ্ট এলাকায় নিয়মিত পুলিশের টহল জোরদার করা এবং সন্দেহভাজন ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করতে বলা হয়েছে।
নির্বাচনকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় যাতে ভুয়া গুজব ছড়িয়ে অস্থিরতা তৈরি করে পরিবেশকে ঘোলাটে না করতে পারে সে জন্য পুলিশের আইসিটি শাখাকে সার্বক্ষণিক মনিটরিং করার পাশাপাশি সমন্বয়ের জন্য উদ্যোগ নিতে বলা হয়েছে। যে সকল এলাকায় উঠতি সন্ত্রাসীদের আনাগোনা আছে বা কিশোর গ্যাংয়ের মাত্রা বেশি সেই এলাকায় তালিকা ধরে অভিযানের নির্দেশ দেয়া হয়েছে। অবৈধ অস্ত্রের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চালানোর কথা বলা হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh