শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কুলাউড়ায় বেতন না পেয়ে ৭০ শিক্ষকের মানবেতর জীবন প্রকাশিত সংবাদের প্রতিবাদ কানাডার টরন্টোতে “আমরা কুলাউড়ী কানাডিয়ান” সংগঠনের আত্মপ্রকাশ কুলাউড়ায় উপজেলা ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার কুলাউড়ায় কালবেলার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত সাংবাদিক মোক্তাদির হোসেনের পিতৃবিয়োগ কাদিপুরে নির্বিঘ্নে দুর্গাপূজা পালনে অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করেন বিএনপি নেতা আব্দুল মুহিত বাবলু কুলাউড়ায় জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা কুলাউড়ায় এইচএসসিতে ১১১ জন ও আলিমে ১১ জন জিপিএ ৫ পেয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের স্মরণে ইসলামি সাংস্কৃতিক সন্ধ্যা

সাবেক কৃষিমন্ত্রীর ভাই চেয়ারম্যান বদরুল যৌথবাহিনীর হাতে আটক

স্টাফ রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"source_ids":{},"source_ids_track":{},"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

 

সাবেক কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদের ছোটভাই, মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার আহমেদ বদরুলকে আটক করেছে যৌথ বাহিনী। রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে রহিমপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে তাকে আটক করা হয়।

মৌলভীবাজারের পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, যৌথ বাহিনীর অভিযানে বদরুলকে আটক করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, মৌলভীবাজার সদর মডেল থানায় কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের সঞ্জরপুর গ্রামের কলেজছাত্র তোফায়েল আহমেদ শরীফ বাদী হয়ে সম্প্রতি একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় অন্যদের সাথে সাবেক কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদের ছোটভাই বদরুলকে আসামি করা হয়

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh