শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুলাউড়ায় বেতন না পেয়ে ৭০ শিক্ষকের মানবেতর জীবন প্রকাশিত সংবাদের প্রতিবাদ কানাডার টরন্টোতে “আমরা কুলাউড়ী কানাডিয়ান” সংগঠনের আত্মপ্রকাশ কুলাউড়ায় উপজেলা ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার কুলাউড়ায় কালবেলার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত সাংবাদিক মোক্তাদির হোসেনের পিতৃবিয়োগ কাদিপুরে নির্বিঘ্নে দুর্গাপূজা পালনে অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করেন বিএনপি নেতা আব্দুল মুহিত বাবলু কুলাউড়ায় জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা কুলাউড়ায় এইচএসসিতে ১১১ জন ও আলিমে ১১ জন জিপিএ ৫ পেয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের স্মরণে ইসলামি সাংস্কৃতিক সন্ধ্যা

সাবেক এমপি সুলতান মনসুর ৫ দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"source_ids":{},"source_ids_track":{},"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

 

আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ৩০ সেপ্টেম্বর (সোমবার) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাগীব নুর এ আদেশ দেন।

এর আগে বিএনপির মহাসমাবেশে ও নেতাদের হত্যার উদ্দেশ্যে হামলার ঘটনায় পল্টন থানায় করা মামলায় সুলতান মোহাম্মদ মনসুর আহমেদকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য সোমবার সকালে কানাডা থেকে ঢাকা শাহজালাল বিমানবন্দরে নামলে তাকে ইমিগ্রেশন থেকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকের পর তাকে প্রথমে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তুলা হয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh