শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কুলাউড়ায় বেতন না পেয়ে ৭০ শিক্ষকের মানবেতর জীবন প্রকাশিত সংবাদের প্রতিবাদ কানাডার টরন্টোতে “আমরা কুলাউড়ী কানাডিয়ান” সংগঠনের আত্মপ্রকাশ কুলাউড়ায় উপজেলা ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার কুলাউড়ায় কালবেলার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত সাংবাদিক মোক্তাদির হোসেনের পিতৃবিয়োগ কাদিপুরে নির্বিঘ্নে দুর্গাপূজা পালনে অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করেন বিএনপি নেতা আব্দুল মুহিত বাবলু কুলাউড়ায় জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা কুলাউড়ায় এইচএসসিতে ১১১ জন ও আলিমে ১১ জন জিপিএ ৫ পেয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের স্মরণে ইসলামি সাংস্কৃতিক সন্ধ্যা

রাজনৈতিক পদ থেকে অব্যাহতি নিলেন সাংবাদিক মহি উদ্দিন রিপন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কুলাউড়া উপজেলা শাখার যুগ্ম সম্পাদকের পদসহ আওয়ামী রাজনীতি থেকে সরে দাঁড়িয়েছেন দৈনিক কালবেলা, জৈন্তাবার্তা ও কেবিসি নিউজের প্রতিনিধি, উপজেলা প্রেসক্লাব ও অনলাইন প্রেসক্লাবের সহ- সাংগঠনিক সম্পাদক মো.মহি উদ্দিন রিপন। জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি-সম্পাদক বরাবর লিখিত অব্যাহতি পত্রে রাজনৈতিক পদ থেকে অব্যাহতি নেয়ার ঘোষণা দেন তিনি ।

অব্যাহতিপত্রে তিনি উল্লেখ করেন, রাজনীতিতে আমি কোনদিনও তেমন সক্রিয় ছিলাম না। ভবিষ্যতে থাকতে চাইনা । স্বেচ্ছাসেবকলীগ কুলাউড়া উপজেলা শাখার দ্বিতীয় যুগ্ম সাধারণ সম্পাদকের পদে ছিলাম। ইতিমধ্যে সেই কমিটি ১ বছর পূর্বে মেয়াদোত্তীর্ণ হয়ে গেছে। বর্তমানে আমি দেশের জনপ্রিয় জাতীয় দৈনিক কালবেলাসহ কয়েকটি পত্রিকার প্রতিনিধি হিসেবে কাজ করছি। পত্রিকা অফিস রাজনৈতিক পদ থেকে অব্যাহতি নেয়ার জন্য বলা হয়েছে । তাই আমি আমার পেশা ও ব্যক্তিগত কারণে সংগঠনের প্রতি সম্মান জানিয়ে স্বেচ্ছাসেবকলীগসহ সব ধরনের রাজনৈতিক পদ থেকে অব্যাহতি চেয়ে বেশকিছু দিন পূর্বে জেলা সভাপতি বরাবর অব্যাহতি পত্র দিয়ে দিয়েছি। এখন থেকে স্বেচ্ছাসেবকলীগসহ কোন রাজনৈতিক দলের সাথে আমি জড়িত নয়। সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড ও মানবসেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh