শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

ফ্রান্সে একদিনে করোনায় আক্রান্ত লক্ষাধিক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

গত কয়েক দিনে ফ্রান্সে করোনা সংক্রমণের হার বিদ্যুতের গতি মত বেড়েই চলেছে । শনিবার ফ্রান্সের স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রকাশিত সর্বশেষ পরিসংখ্যান অনুসারে ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৪ হাজার ৬১১ জন । যা মহামারির পর থেকে এখন পর্যন্ত সর্বোচ্চ । তাদের মধ্যে অনেকেই ‘ওমিক্রন’ভ্যারিয়েন্টে আক্রান্ত । দেশটিতে বড়দিনের ছুটিতে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেয়া জন্য বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর দেড় মিলিয়ন মানুষ করোনা পরীক্ষা করিয়েছিল । শনিবার মৃত্যুর সংখ্যা ছিল ৮৪ জন আর হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা দাড়িয়েছে ১৬ হাজার ১শত ৬২ জন। এখন পর্যন্ত ২১.৯ মিলিয়ন মানুষ বুস্টার ডোজ নিয়েছে।

এদিকে করোনার পঞ্চম ঢেউ রোধে দেশটির প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রন সোমবার বিকেলে স্বাস্থ্য প্রতিরক্ষা কাউন্সিলের বৈঠক আহবান করেছেন ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh