শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়া ভাটেরা – মাইজগাঁও’র মধ্যবর্তী স্থানের রেললাইন থেকে ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

মহি উদ্দিন রিপন
  • আপডেট : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২

সিলেট-আখাউড়া রেল সেকশনের মাইজগাঁও-ভাটেরা স্টেশনের মধ্যবর্তী স্থানে রেললাইনে অজ্ঞাত ব্যক্তির ক্ষতবিক্ষত লাশ পড়ে আছে। লাশটি পড়ে থাকাবস্থায় দেখে স্থানীয়রা ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি জানায়। খবর পেয়ে শুক্রবার বেলা ১১ টার দিকে ভাটেরা – মাইজগাঁও স্টেশনের মধ্যবর্তী মুমিনছড়া চা বাগান সংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করে সিলেট রেলওয়ে থানা পুলিশ।

সিলেট রেলওয়ে থানা সূত্রে জানা যায়, শুক্রবার সকালে স্থানীয়রা ৯৯৯ থেকে মাইজগাঁও রেল স্টেশন মাস্টারের কাছে জানানো হয় মুমিনছড়া চা বাগান সংলগ্ন এলাকায় ট্রেনে কাটা লাশ পড়ে আছে। বিষয়টি মাইজগাঁও রেল স্টেশন মাস্টার সিলেট রেল থানাকে জানান সকাল ৮টার দিকে। পরে রেল থানার একটি পুলিশ দল ঘটনাস্থল ২৯ নং রেল ব্রিজ এলাকা থেকে ক্ষতবিক্ষত লাশটি উদ্ধার করে সিলেট থানায় নিয়ে যায়।

সিলেট রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলিম হোসেন শিকদার মুঠোফোনে বলেন, লাশ ক্ষতবিক্ষত অবস্থায় থাকায় নাম-বয়স তাৎক্ষণিক নিশ্চিত হতে পারিনি। কোন ট্রেনে কাটা পড়েছে সেটাও জানতে পারিনি। সিআইডির ফরেনসিক ইউনিটের একটি টিমকে লাশের আলামত সংগ্রহের জন্য আনা হয়েছে। তারা আলামত সংগ্রহ করে নিয়ে গেছেন। থানায় বর্তমানে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। সিআইডির তদন্ত রিপোর্ট পেলে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh