বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

কুলাউড়া বাদে মনসুর একতা যুব সংঘের ব্যাডমিন্টন টূর্নামেন্টের ফাইনাল সম্পন্ন  

মহি উদ্দিন রিপন
  • আপডেট : সোমবার, ২১ মার্চ, ২০২২

কুলাউড়া একতা যুব সংঘ,বাদে মনসুর এর আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ২০২২ইং ফাইনাল খেলাটি ২০ই মার্চ রবিবার রাত ৯ ঘটিকায় সম্পন্ন হয়েছে।

বাদে মনসুর সাইবোর্ড সংলগ্ন মাঠে ফাইনাল খলাটি অনুষ্ঠিত হয়। এতে নাইম জুটি বাদে মনসুর বনাম ইয়াছিন জুটি মনসুর এর মধ্যকার খেলায় নাইম জুটি ৩-০ সেটে ইয়াছিন জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে ।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে, বাদে মনসুর এলাকার মুরব্বি মোঃসুফিয়ান মিয়ার সভাপতিত্বে ও রাইজিং স্টার ক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক নাজমুল বারী সোহেল এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও পুরুস্কার বিতরন করেন কুলাউড়া পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল, বিশেষ অতিথি ক্রীড়া সংগঠক শফিক মিয়া আফিয়ান, সংগঠক ও সমাজ সেবক শেখ মোহাম্মদ শহিদ উল্লাহ, বাদে মনসুর প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি মোঃসাজ্জাদুর রহমান সাজু,আমেরিকা প্রবাসী সমাজ সেবক আব্দুল মন্নান অনতুর প্রমুখ।

এসম আরও উপস্থিত ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি সুলতান আহমদ রিমন,আলিম আহমেদ,হাসান আহমেদ অমর, মাহি আব্দুল, নায়েম, বাবলু, রনিসহ অনেকে।

এ সময়  অতিথিরা আগামী বছরের টূর্নামেন্ট আরও বড় করে করার আশ্বাস দেন এবং আগামী বছরের জন্য প্রথম পুরস্কার ফ্রীজ বাদে মনসুর প্রবাসী ঐক্য পরিষদের পক্ষথেকে দেওয়ার ঘোষনাদেন মোঃসাজ্জাদুর রহমান সাজু ও দ্বিতীয় পুরস্কার এল ই ডি টিভি দেওয়ার ও আশ্বাস দেন দুই কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল ও তাসলিমা সুলতানা মনির পক্ষথেকে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh