শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় ছড়া থেকে যুবকের লাশ উদ্ধার

মহি উদ্দিন রিপন
  • আপডেট : বুধবার, ৩০ মার্চ, ২০২২

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের পানপুঞ্জি এলাকায় ৩০ মার্চ বুধবার রাত সাড়ে ৮টায় সিরাজ মিয়া (৩৬) নামক এক যুবকের লাশ পাওয়া গেছে। নিহত সিরাজ কর্মধা ইউনিয়নের পূর্ব টাট্রিউলি গ্রামের ফিরোজ আলীর ছেলে।

স্থানীয় লোকজন জানান, ইছাছড়া পানপুঞ্জির মিশনের কাছে আন্ডরখালে রাত ৭টায় লাশ পড়ে থাকতে দেখেন। বিষয়টি কুলাউড়া থানা পুলিশকে অবহিত করলে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়ের নেতৃতে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায় , সিরাজ মিয়া বিভিন্ন পানপুঞ্জি থেকে কলা কিনে এনে বাজারে বিক্রি করতো। প্রতিদিনের মতো বুধবার সকালে পানপুঞ্জি থেকে কলা এনে স্থানীয় জামরতল বাজারে রেখে আবার পানপুঞ্জির উদ্দেশ্যে চলে যায়। রাতে ইছাছড়া পানপুঞ্জির খৃস্টিয়ান মিশনের নিচে স্থানীয়রা আন্ডরখালে তার লাশ পড়ে থাকতে দেখা যায়।

এ ব্যাপারে কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান সিরাজের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো প্রক্রিয়াধীন রয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh