শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

প্রধানমন্ত্রীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন জাপা চেয়ারম্যান

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কার্ড পাঠিয়েছেন বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।মঙ্গলবার (১২ এপ্রিল) জাপা চেয়ারম্যানের একান্ত সচিব প্রধানমন্ত্রীর দফতরে নববর্ষের শুভেচ্ছা কার্ড পৌঁছে দেন।

জাপার চেয়ারম্যান প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, চেয়ারম্যানের একান্ত সচিব অ্যাডভোকেট আবু তৈয়ব হাত থেকে বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের শুভেচ্ছা কার্ড গ্রহণ করেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু। এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূইয়া ও জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা অ্যাডভোকেট মমতাজ উদ্দিন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh