বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

শ্রীলংকায় কারফিউ জারি

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
শ্রীলংকায় পুলিশের গুলিতে এক বিক্ষোভকারী নিহত হওয়ার ঘটনায় রামবুক্কানায় শহরের পুলিশ বিভাগে কারফিউ জারি করা হয়েছে।
মঙ্গলবার দেশটির পুলিশের মুখপাত্র জানান, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কারফিউ বলবত থাকবে। অর্থনৈতিক সংকট নিয়ে সরকারবিরোধী বিক্ষোভ শুরু হওয়ার পর থেকে শ্রীলংকায় প্রথমবারের মতো পুলিশ বিক্ষোভকারীদের ওপর গুলি চালায়। এ ঘটনায় একজন নিহত এবং বেশ কয়েকজন আহত হন।
উল্লেখ্য, ১৯৪৮ সালে স্বাধীনতার পর থেকে দেশটির সবচেয়ে বড় অর্থনৈতিক সংকট এটি। রাষ্ট্রপতি গোতাবায়া রাজাপাকসের পদত্যাগের আহ্বান জানিয়ে কয়েক সপ্তাহ ধরে বিক্ষোভ চলছে। খাদ্য, ওষুধ ও জ্বালানিসহ গুরুত্বপূর্ণ আমদানির জন্য শ্রীলংকার ডলার ফুরিয়ে গেছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh