বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

সিলেটে নামতে পারল না বিমান, ফিরল ঢাকায়

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
৪০ মিনিট আকাশে উড়ার পরে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়েতে নামতে পারল না বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট। ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফিরে এসেছে বিমানটি। বুধবার রাতে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের একটি সূত্র। মূলত বৈরী আবহাওয়া, বজ্রপাত ও বৃষ্টির কারণেই বিমানটি যাত্রীদের সিলেটে নামিয়ে দিয়ে আসতে পারেনি জানিয়েছে বিমানবন্দরসূত্র।
এ বিষয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কোনো বক্তব্য না পাওয়া গেলেও বিমানবন্দর সূত্রের খবর, সৌদি আরবে রিয়াদে যাওয়ার কথা বিমানের বিজি-৩২৩৯ ফ্লাইটটি। সেই লক্ষ্যে ঢাকা থেকে রাত ১১টা ৪০ মিনিটে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যায় এটি। সিলেট থেকে যাত্রী নিয়ে রিয়াদের উদ্দেশ্যে যাওয়া কথা ছিল ফ্লাইটটির। তবে সিলেট বিমানবন্দরের ৯০ কিলোমিটার আগেই আবহাওয়ার প্রতিকূল হয়ে যাওয়ায় ফিরতে শুরু করে বিমানটি। পরবর্তীতে কোথাও অপেক্ষা না করে সরাসরি ফিরে আসে ঢাকায়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh