বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপে কুলাউড়া বালক, বালিকা চ্যাম্পিয়ন

মহি উদ্দিন রিপন
  • আপডেট : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ সম্পন্ন হয়েছে জেলা পর্যায়ে এই আসরের এবারের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে কুলাউড়া উপজেলা অনুর্ধ্ব ১৭ বালক ও বালিকা উভয় টূর্নামেন্টে শিরোপা জিতেছে কুলাউড়া উপজেলার বালক ও বালিকা দল।

০২ জুন বৃহস্পতিবার মৌলভীবাজার স্টেডিয়ামে প্রথমে অনুষ্ঠিত হয় বালিকা দলের ফাইনাল খেলা। কুলাউড়া বালিকা দল ট্রাইবেকারে ৪-৩ গোলে মৌলভীবাজার সদর উপজেলা দলকে পরাজিত করে। নির্ধারিত সময় গোলশূন্য ড্র হলে খেলা গড়ায় টাইব্রেকারে। এর আগে সেমিফাইনালে তারা বড়লেখা উপজেলাকে ১-০ গোলে হারিয়ে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছিলো।
অপরদিকে বালকদের ফাইনাল খেলায় কুলাউড়া উপজেলা দল টাইব্রেকারে মৌলভীবাজার সদর উজেলা দলকে ট্রাইবেকারে ৬-৫ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সেমিফাইনালে কুলাউড়া উপজেলা দল ১-০ গোলে শ্রীমঙ্গল উপজেলা দলকে হারিয়ে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছিলো।
খেলা শেষে চ্যাম্পিয়ন বালক ও বালিকা দলের হাতে পুরস্কার তুলে দেন ক্রীড়া অধিদপ্তরের সচিব মেজবাহ উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা ক্রীড়াসংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক মিছবাউর রহমান, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ সহ আরও অনেকে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh