শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : বুধবার, ১৫ জুন, ২০২২

কুলাউড়ায় সন্ত্রাসীদের অতর্কিত হামলায় গুরুতর আহত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক মো. আমিনুল ইসলাম।
মঙ্গলবার (১৪ জুন) বিকেলে অফিসের ডিউটি শেষে কুলাউড়া থেকে বাস যোগে মৌলভীবাজার বাসায় ফেরার পথে অতর্কিত এ হামলার শিকার হন তিনি।
বর্তমানে তিনি মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আমিনুল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার বিকেলে ডিউটি শেষ করে বাসে করে কুলাউড়া থেকে মৌলভীবাজার বাসায় ফিরছিলাম। বাসটি কুলাউড়ার স্কুল চৌমোহনা এলাকায় আসার সাথে সাথে ১০ থেকে ১২ জনের একদল সন্ত্রাসী বাসটি পথরোধ করে বাসে ওঠে।
তখন কোনো কিছু বুঝে ওঠার আগেই তারা আমাকে গাড়ি থেকে নামিয়ে রড, ধারালো ছুরি ও লোহার পাইপ দিয়ে মারধর করে।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। সেখানে গিয়ে তাকে পাওয়া যায়নি। তিনি থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান। এ হামলার ঘটনায় ১৫ জুন দুপুরে হাসপাতালের সম্মূখে ঘটনার প্রতিবাদে সহকর্মীরা মানববন্ধন করেছেন তারা অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানান প্রশাসনের কাছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh