বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

জাতিসংঘের সমন্বয়ক জিনের সঙ্গে বিএনপির দেড় ঘণ্টার বৈঠক

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : বুধবার, ১৩ জুলাই, ২০২২

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশে জাতিসংঘের আবাসিক সমন্বয়ক জিন লুইস। আজ মঙ্গলবার (১২ জুলাই) দুপুর ২টায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে প্রায় দেড় ঘণ্টা ধরে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ও জিন লুইসের প্রতিনিধি হিসেবে রেবেকা ভিকে উপস্থিত ছিলেন। গত মে মাসে ঢাকাস্থ জাতিসংঘের নতুন আবাসিক সমন্বয়ক পদে নিয়োগ পাওয়ার পর এটিই বিএনপির শীর্ষ নেতাদের সঙ্গে জিন লুইসের প্রথম বৈঠক।

তবে তাদের মধ্যে কী কথা হয়েছে- তার বিস্তারিত তথ্য এখনো জানা যায়নি। তবে বৈঠক সূত্রে জানা গেছে, জাতিসংঘের আবাসিক সমন্বয়কারীর সঙ্গে এটা সৌজন্য সাক্ষাৎ হলেও সেখানে বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতি, আগামী নির্বাচনের বিষয়টিও আলোচনায় উঠে আসে। দেশের সামগ্রিক রাজনৈতিক পরিস্থিতি বিএনপির পক্ষ থেকে তার কাছে তুলে ধরা হয়। এ ছাড়া দেশের মানবাধিকার পরিস্থিতি নিয়েও তাদের মধ্যে আলোচনা হয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh