শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

নিউজ ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

মৌলভীবাজারের কুলাউড়ায় বিউটি বেগম (২৭) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে । বৃহস্পতিবার (১৮ আগষ্ট) সকালে কাদিপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় স্বামীর বাড়ি থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। বিউটি’র স্বেচ্ছা মৃত্যু হয়েছে বলে জানান তাঁর শ্বশুরবাড়ি লোকজন। ওই গৃহবধূর পরিবারের দাবি, বিউটিকে হত্যা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ৪ বছর আগে উপজেলার হাজিপুর ইউনিয়নের উত্তর পল্কি গ্রামের শাইস্তা মিয়ার মেয়ে বিউটির সঙ্গে একই উপজেলার কাদিপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে পায়েল আহমেদের বিয়ে হয়। তাঁদের সংসার জীবনে ভিবা ও বাহা নামে ৩ বছর বয়সী যমজ দুই সন্তান রয়েছে।
বৃহস্পতিবার সকালে স্বামীর বাড়ি থেকে সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় বিউটির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার সরকারি হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।
বিউটিকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তাঁর পিতা শাইস্তা মিয়া,  তিনি বলেন, আজ সকাল ৯টায় লোক মারফত বিউটির আত্মহত্যার খবর তাঁরা জানতে পারেন। ঘটনাস্থলে গিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখেন তিনি। তিনি আরও বলেন তাঁর ননদরা প্রায়ই মারধর করতেন। এ নিয়ে আগে বিচার শালিস ও হয়েছে। ননদরা তাঁকে হত্যা করে লাশটি ঝুলিয়ে রেখেছিলেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত আমিনুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হয়েছে। ওই গৃহবধূর লাশের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh