শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় কোয়াবের নতুন কমিটি গঠন, সভাপতি মাসুদ সম্পাদক নোমান

মহি উদ্দিন রিপন
  • আপডেট : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) কুলাউড়া উপজেলা শাখার আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি কোয়াবের কেন্দ্রীয় সভাপতি জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ এম নাইমুর রহমান দুর্জয় এমপি ও সাধারণ সম্পাদক দেবব্রত পাল দেবু স্বাক্ষরিত ২৭ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি অনুমোদন ঘোষনা করা হয়। এছাড়া কমিটিতে পাঁচজন গুরুত্বপূর্ণ ব্যক্তিকে সম্মানিত উপদেষ্ঠা হিসেবে রাখা হয়েছে। তারা হলেন- মৌলভীবাজার জেলা পরিষদের প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মিসবাউর রহমান, প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো. আবু জাফর রাজু, মৌলভীবাজার জেলা পরিষদের ৫নং ওয়ার্ডের সাবেক সদস্য সেলিম আহমদ, বিশিষ্ট লেখিকা ও সমাজসেবী সেলিনা চৌধুরী ও যুক্তরাষ্ট্রস্থ বাংলাদেশি আমেরিকান কাউন্সিলের যুগ্ম সাংগঠনিক পরিচালক শাহাদাৎ হোসেন মনি।
কোয়াবের কেন্দ্রীয় নেতৃবৃন্দরা আশা করেন কুলাউড়া উপজেলার খেলাধুলা অগ্রযাত্রায় নতুন কমিটি অগ্রণী ভূমিকা রাখবেন। নতুন কমিটিতে কমিটির সাবেক সভাপতি ক্রীড়া সংগঠক মোহাম্মদ মাসুদ হোসেনকে পুনরায় সভাপতি ও কুলাউড়া সদর ইউপি চেয়ারম্যান ও ক্রীড়া সংগঠক মোছাদ্দিক আহমদ নোমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি রবিউল আউয়াল মিন্টু, আহবাব হোসেন রাসেল, খালেদ সাইফুল্লাহ অঞ্জন, সৈয়দ মোকাম্মেল আলী সাহেদ, অতিরিক্ত সাধারণ সম্পাদক আব্দুস সালাম জনি, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুর রহমান শাওন, মঞ্জুরুল আমীন মঞ্জু, সাংগঠনিক সম্পাদক মো. কাওছার হোসেন বাবলু, সহ সাংগঠনিক সম্পাদক অমিত মল্লিক, কোষাধ্যক্ষ ফারহান আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাহিদ হোসেন, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক চৌধুরী মুন্না ধর, প্রচার সম্পাদক শিপন খান, সহ প্রচার সম্পাদক মুহিতুর রহমান রুকন, দপ্তর সম্পাদক কাওছার আহমদ বুলবুল। সদস্যরা হলেনঃ কামরুল হাসান বখ্শ, আবুল হাসান রাজু, রাজিব নাইডু, ইমন আহমেদ রইছ, জায়েদুর রহমান, রুকম আহমেদ, লিটু চৌধুরী, সুমন মালাকার, আহমেদ তোফায়েল, মানতাহিদ জামান। কোয়াবের সভাপতি মোহাম্মদ মাসুদ হোসেন বলেন, বাংলাদেশে ক্রিকেটের অন্যতম এই সংগঠনটি অনেক দিন যাবত ক্রিকেটারদের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছে। এছাড়া তৃণমূল পর্যায়ের ক্রিকেটকে আরও শক্তিশালী করতে কোয়াব কাজ করবে। জেলা ও উপজেলা পর্যায়ে ক্রিকেট লীগ চালু করাসহ কুলাউড়ার ক্রিকেটের স্বার্থ ও উন্নয়নের লক্ষে কাজ করবে এই কমিটি। এই কমিটিতে উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভার মধ্যে থেকে প্রতিভাবান ক্রিকেটারদের সম্পৃক্ত করা হয়েছে। এতে ইউনিয়ন ও পৌরসভার সকল ক্রীড়া সংগঠনের সাথে জড়িত ব্যক্তিরা অনেক আনন্দিত ও উৎফুল্ল হয়েছেন। তারা মনে করেন, কোয়াবের মাধ্যমে কুলাউড়ার ক্রিকেটাঙ্গণ আরো গতিশীল হবে। বিগত সময়ে কোয়াব কুলাউড়ায় ক্রিকেটাঙ্গণে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। এতে নতুন নতুন খেলোয়াড় তৈরি হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh