শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়া সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশকালে ৩ বাংলাদেশী আটক

মহি উদ্দিন রিপন
  • আপডেট : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

কুলাউড়া সীমান্ত দিয়ে ভারতে অবৈধ অনুপ্রবেশকালে তনু গোপ (৩৭) নামে এক বাংলাদেশি নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার শরীফপুরের লালারচক সীমান্ত এলাকা থেকে তাদেরকে আটক করে বিজিবি সদস্যরা। তপু হবিগঞ্জ সদরের রতিন্দ্র গোপের ছেলে।
এ সময় তপুকে সহায়তাকারী দুই দালালকে আটক করে বিজিবি। আটককৃতরা হলেন- শরীফপুরের লালারচক গ্রামের মৃত মর্তুজ আলীর ছেলে আব্দুল হাসিব (২৭) ও একই গ্রামের আব্দুল খালিকের ছেলে ইমন আহমদ (১৯)।
বিষয়টি নিশ্চিত করে শ্রীমঙ্গল বিজিবি-৪৬ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিজানুর রহমান শিকদার জানান, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ থেকে ভারতে অবৈধপথে অনুপ্রবেশকালে শরীফপুরের লালারচক সীমান্ত এলাকা থেকে তপুসহ দুই দালালকে আটক করা হয়। আটককৃতদের রাতে কুলাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, মঙ্গলবার রাতে বিজিবির সদস্যরা আটককৃতদের থানায় হস্তান্তর করলে বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh