শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় সিটি জুয়েলার্সের ২য় শাখার উদ্বোধন

আব্দুল আহাদ
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

মৌলভীবাজারের কুলাউড়া শহরের সর্ববৃহৎ মার্কেট মিলি প্লাজায় ‘সিটি জুয়েলার্সে’র ২য় শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে দুরুদ ও দোয়ার মাধ্যমে অত্র প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়। পরে ফিতা ও কেক কেটে ‘গ্রামীণ জুয়েলার্সের অঙ্গ-প্রতিষ্ঠান সিটি জুয়েলার্সের শুভ উদ্বোধন করেন মিলি প্লাজার অন্যতম সত্বাধিকারী আলহাজ্জ আতিকুর রহমান মিয়া।
এসময় উপস্থিত ছিলেন, মিলিপ্লাজার ব্যবস্থাপক নাসের হায়দার, ব্যবসায়ী কল্যাণ সমিতির ৭নং ওয়ার্ড সম্পাদক এজাজ মাহমুদ চৌধুরী ফুল, সদস্য জুনেদ আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হান্নান, আবু তাহের মামুন, শিক্ষক নজীব আলী, বিশিষ্ট ব্যবসায়ী আয়াছ আহমদ, জাবেদ মিয়া, নিজাম আহমদ, মিলিপ্লাজার সহকারী ব্যবস্থাপক রিপন কুমার দাস প্রমুখ।
গ্রামীণ ও সিটি জুয়েলার্সের সত্বাধিকারী জাহাঙ্গির আলম জানান, গত দেড়যুগ থেকে বিশ^স্থতার সাথে স্বর্ণের ব্যবসা করে আসছি। আল্লাহর রহমতে- ক্রেতাদের সন্তুুষ্টতায় যতেষ্ট সাড়া পেয়েছি। আমাদের সংগ্রহে রয়েছে- দেশী-বিদেশী ফর্মুলায় ২১ ও ২২ ক্যারেট মানের স্বর্ণালংকার। এছাড়াও রয়েছে- ইতালিয়ান ও দেশী-বিদেশী রোপা, গ্যারান্টিযুক্ত চুড়ি, হারসহ অলংকারের সমূদয় পণ্য।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh