বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

যুক্তরাষ্ট্রের জ্যামাইকায় বাংলা সিনে অ্যাওয়ার্ড অক্টোবরে

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

২০২০ সালের ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড’-এর আসর বসছে আগামী ৩১ অক্টোবর। যুক্তরাষ্ট্রের জ্যামাইকার ইয়র্ক কলেজ অডিটোরিয়ামে অ্যাওয়ার্ড আসরটি অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে অনেক আগেই সাংস্কৃতিক অঙ্গনের গুণী ব্যক্তিদের নিয়ে গঠিত হয়েছে জুরি বোর্ড। তাদের বিচারে বাংলাদেশের চলচ্চিত্র তারকাদের মাঝে এ পুরস্কার প্রদান করা হবে।

বাংলাদেশের সংস্কৃতিকে যুক্তরাষ্ট্রে তুলে ধরতে ঢালিউডের প্রায় অর্ধশত সিনে তারকা ও কণ্ঠশিল্পী এ জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে অংশ নেবেন। বাংলাদেশে এ অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক লেখক ও চলচ্চিত্র নির্মাতা রফিকুল ইসলাম বুলবুল।

২০১৬ সালের পর থেকে প্রধান উদ্যোক্তা হিসেবে প্রতিবছরই এ অনুষ্ঠানটি আয়োজন করে থাকেন আমেরিকা প্রবাসী আজগর হোসেন খান বাবু। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার এটিএন বাংলা। এ উপলক্ষে তারকাদের মাঝে এক ধরনের উচ্ছ্বাস লক্ষ্য করা যাচ্ছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh