শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় পুলিশের অভিযানে অস্ত্রসহ ৫ ডাকাত আটক

মহি উদ্দিন রিপন
  • আপডেট : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

কুলাউড়ায় ২৪ সেপ্টেম্বর রাত ০৩:১০ ঘটিকায় কুলাউড়া থানাধীন ১নং বরমচাল ইউপির অন্তর্গত বরমচাল ফুলেরতল বাজারের দক্ষিণ পার্শ্বে নির্জন স্থানে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক এর নেতৃত্বে এসআই(নিরস্ত্র)/শাহ আলম, এএসআই(নিরস্ত্র)/তাজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে কুলাউড়া থানাধীন বরমচাল ফুলেরতল বাজারের দক্ষিণ পাশ নির্জন স্থান হতে কুখ্যাত ডাকাত ১। কবীর মিয়া(৩৫), পিতা-ওয়াহাব উল্লাহ, গ্রাম-বাদে অস্তুতপুর, থানা-বালাগঞ্জ, জেলা-সিলেট, ২। মোঃ নয়ন আহমদ (৩০), পিতা-আশিক আলী, সাং-আম্বরখানা হাউজিংষ্ট্যট, গুলজার মিয়ার কলোনী, আখালিয়া নয়াবাজার, গ্রাম-বড়শালা, থানা-এয়ারপোর্ট, জেলা-সিলেট, ৩। আরশ আলী(২৯), পিতা-হাছন আলী, গ্রাম-বৈরাগী, থানা-বিশ্বনাথ, জেলা-সিলেট, বর্তমান ঠিকানা: শিবলু মিয়ার কলোনী, টিলাগড়, থানা-শাহপরান, জেলা-এসএমপি, সিলেট, ৪। শাকিল আহমদ(২০), পিতা-সোলেমান মিয়া, গ্রাম-গর্দনা আমরপুর, থানা-জৈন্তাপুর, জেলা-সিলেট, বর্তমানে ঠিকানা: পীরের বাজার পরগনা নওয়াগাঁও, পালক পিতা-দুলাল আহমদ কবীর, পরগনা ফ্যাক্টরির ডান পাশের বাসা, থানা-শাহপরান, জেলা-এসএমপি, সিলেট, ৫। আশিক (২৩), পিতা-মৃত শামসছুল হক, গ্রাম-আগরীপাড়া, থানা-কানাইঘাট, জেলা-সিলেট, ডাকাতদের আটক করেন এবং আসামীদের হেফাজত হইতে ডাকাতির কাজে ব্যবহৃত ০২টি কাটার(সাঁড়াশি), ০২টি ধারালো ছুরি, ০১টি ধারালো দা, একটি লোহার শাবল, একটি লোহার রড ইত্যাদি উদ্ধারসহ আসামীদের ব্যবহৃত একটি টাটা পিকআপ গাড়ী জব্দ করেন। আসামীদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রহিয়াছে। আসামীগন আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। আসামীগন কুলাউড়া থানা এলাকায় ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়েছিল।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক বলেন আসামীদের বিরুদ্ধে কুলাউড়া থানার মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh