শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় স্বেচ্ছায় দেয়াল ভেঙ্গে দিলেন এলাকাবাসী

আব্দুল আহাদ
  • আপডেট : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২

মৌলভীবাজারের কুলাউড়া পৌর এলাকায় জলাবদ্ধতা দূরীকরণের লক্ষে পরিকল্পিত ড্রেন নির্মাণের কাজ শুরু হয়েছে। পৌর এলাকার উপজেলা চত্তর থেকে আহমদাবাদ মাদ্রসা হয়ে মরা গুগালি খাল পর্যন্ত আরসিসি ড্রেন নির্মাণের লক্ষে প্রায় দেড় কোটি টাকা বরাদ্দ করা হয়। কাজ শুরু হলে পাড়ার লোকজন স্বেচ্ছায় নিজেদের বাসা-বাড়ির দেয়াল ভেঙ্গে দিয়ে রাস্তা প্রসস্থ করণ ও পরিকল্পিত ড্রেন নির্মাণে পৌর কর্তৃপক্ষকে সহায়তা করেন।
এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মন্জুরুল আলম চৌধুরী খোকন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল কাইয়ুম চৌধুরী ও সহকারি প্রকৌশলী মো. কামরুল হাসান প্রমুখ।
এ বিষয়ে পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ জানান, দীর্ঘদিন থেকে নানা সমস্যায় জর্জড়িত এ পৌরসভার প্রতিটি ওয়ার্ডেই উন্নয়ন কার্যক্রম শুরু করা হয়েছে। রাস্তা প্রসস্থকরণ, পরিকল্পিত কালভার্ট ও ড্রেন নির্মাণসহ নানা রকমের কাজ করানো হচ্ছে। পৌর এলাকার উত্তরাংশের জলাবদ্ধতা দূরীকরণের লক্ষে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে আরসিসি ড্রেন নির্মাণের কাজ শুরু হয়েছে। এতে স্থানীয় বাসিন্দারা স্বেচ্ছায় নিজেদের দেয়াল ভেঙ্গে দেওয়াসহ সার্বিক সহযোগীতা করছেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh