শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় কালের কণ্ঠ শুভসংঘের কমিটি গঠন,সভাপতি জহির -সম্পাদক রিপন

মহি উদ্দিন রিপন
  • আপডেট : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

মৌলভীবাজারের কুলাউড়ায় এক ঝাঁক মেধাবীদের নিয়ে কালের কণ্ঠ শুভ সংঘের ৬১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন করা হয়েছে।

রোববার (১৬ অক্টোবর) কালের কণ্ঠ শুভ সংঘের পরিচালক জাকারিয়া জামান স্বাক্ষরিত প্যাডে আগামী ১ বছরের জন্য কুলাউড়া উপজেলা শাখার এ কমিটি অনুমোদন করা হয়। কমিটিতে পুনরায় উপাধ্যক্ষ মোঃ জহিরুল ইসলাম কে সভাপতি ও মহি উদ্দিন রিপন কে সাধারণ সম্পাদক এবং আজহার মুনিম শাফিন কে সাংগঠনিক সম্পাদক করা হয়।

এর আগে ১৪ অক্টোবর শুক্রবার বিকেলে শুভসংঘের নতুন কমিটি গঠনের লক্ষ্যে কুলাউড়া পৌর এলাকার শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কালের কণ্ঠ শুভ সংঘ কুলাউড়া উপজেলা শাখার বিগত কমিটির সভাপতি উপাধ্যক্ষ মোঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহি উদ্দিন রিপনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্ঠা ও মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম মছব্বির আলী, কালের কন্ঠ প্রতিনিধি ও শুভসংঘের উপদেষ্ঠা মাহফুজ শাকিল। সভায় শুভসংঘের ৬১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয় এবং খুব শীঘ্রই সংগঠনের নতুন কমিটির অভিষেকঅনুষ্ঠান করার সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়া সংগঠনটি পরিচালনার জন্য ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্ঠা পরিষদ গঠন করা হয়েছে। পরিষদে উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া সরকারি কলেজর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল হান্নান, সাইক্রিয়াটিক ডাঃ মোঃ সাঈদ এনাম, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা ফারুক উদ্দিন আহমদ সুন্দর, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম. মছব্বির আলী, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই ও কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল-কে সদস্য করা হয়েছে।

কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্যান্যরা হলেন-সহ-সভাপতি রফিকুল ইসলাম মামুন, আবুল কাশেম উসমানী, তানজিদা আক্তার সেবিন, আলাউদ্দিন শামীম, মোঃ মিজানুর রহমান, এম আই মুর্শেদ, যুগ্ম সাধারন সম্পাদক রুমেল আহমদ চৌধুরী, সালাউদ্দিন আল সালোক, হাবিবুর রহমান সুজন, মেহেদী হাসান, তানিম ইকবাল চৌধুরী, মো. বশির আল ফেরদাউস, তাহমিদ খান শাওন, সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম জুয়েল, আব্দুল মুন্তাকিম ফাহিম, অর্থ সম্পাদক মোঃ সালাউদ্দিন, সহ- অর্থ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজু, দপ্তর সম্পাদক হিমেল রহমান, নারী বিষয়ক সম্পাদক সাদিয়া জাহান, ইভেন্ট সম্পাদক আবুল হাসনাত রাহাত, কর্ম ও পরিকল্পনা সম্পাদক পার্থ দেব, প্রচার সম্পাদক মিফতা আহমদরাফি, সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ আহমদ আলী, সহ সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সানজিনা বিন ইসলাম, স্বাস্থ্য ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সাইদুর রহমান চৌধুরী, ক্রীড়া সম্পাদক, খায়রুল ইসলাম রুমেল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক একেএম সাকিব আল হাসান, নারী ও শিশু বিষয়ক সম্পাদক তাহমিনা ওয়াহিদ, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সামিয়া জাহান, আপ্যয়ন বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আজিম উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক জয়নাল আবেদীন।

কার্যকরী কমিটির সদস্যরা হলেন- হাজী মারুফ আহমেদ, মোঃ সুহেল আহমদ, আব্দুস শহীদ, শাহাদাৎ হোসেন চৌধুরী, আবু সাদেক, আব্দুল মুনিম হাসান, তাহমিনা তুহিন, মাজিদুর রহমান আফজল, ফ্লোরা বাবলী তালাং, মোঃ মুকুল খান, মোছাঃ নাহিদা বেগম, শিপা রহমান, মোঃ লুৎফুর রহমান, তমা রাণী দেব, জাফরিন বেগম, আবুল হোসেন, আব্দুল মুহিত তালুকদার, মুরাদ আহমদ, রিয়াজ উদ্দিন, শেখ মোঃ ইব্রাহিম আলী, রফিকুল ইসলাম সুমন, মোশাররফ সুমন, মোঃ শাহ আলম, মোঃ কামরুজ্জামান পলাশ, মাহফুজ ইবনে মাহমুদ, সায়েকুর রহমান রাজু।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh