শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

জুড়ীতে তালা ভেঙ্গে মোটরসাইকেল চুরি

সিরাজুল ইসলাম
  • আপডেট : শনিবার, ২২ অক্টোবর, ২০২২

মৌলভীবাজার জেলার জুড়ীতে রাতের আঁধারে বাসার মুল গেইটের তালা ভেঙে এবার মোটর সাইকেল চুরি হয়েছে। শনিবার (২২ অক্টোবর) গভীর রাতে উপজেলা সদরের কামিনীগঞ্জ বাজারের সিকন্দর মঞ্জিলের নিচতলা থেকে মোটর সাইকেলটি নিয়ে যায় চোরচক্র।

চুরি হওয়া মোটর সাইকেলের মালিক আরএফএল কোম্পানির এসআর নাঈম আহমদ বলেন, আমার (ঢাকা মেট্রো হ- ৪৮-৯১০৭) মটর সাইকেলটি প্রতিদিনির মত ভাড়া বাসা সিকন্দর মঞ্জিলের নিচতলার মুল গেইটের ভিতরে ছিল। গত রাতে কোন একসময় চোরচক্র সেটি নিয়ে যায়। সকালে ঘুম থেকে উঠে মোটর সাইকেলটি না দেখে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও এর কোন সন্ধান পাইনি। পরে এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

জুড়ী থানার নবাগত অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh