শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

বাংলাদেশ আওয়ামী কর আইনজীবীলীগ সিলেট জেলা শাখার সম্পাদক হলেন কুলাউড়ার রিপন

মহি উদ্দিন রিপন
  • আপডেট : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগ সিলেট জেলা শাখার কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই বৎসর (২০২২-২০২৩ ও ২০২৩-২০২৪) সালের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। এই কমিটির উপদেষ্টা এডভোকেট এম শফিকুর রহমান ও এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা।
রবিবার (২৩ অক্টোবর) সকালে মো. ইফতিয়াক হোসাইন (মনজু)-কে বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগ সিলেট জেলা শাখার কার্যনির্বাহী কমিটির সভাপতি এবং মো. জহিরুল ইসলাম রিপনকে সাধারণ সম্পাদক করে ১৭সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগ এর সভাপতি এডভোকেট মো. সোহরাব উদ্দিন (সাবেক এমপি) ও সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ ইকবাল মোস্তফা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি মিন্টু চন্দ্র রায় (অনুপব্রত) ও মো. হোরাওয়ার হোসাইন (খসরু), যুগ্ম সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. সৌমেন ভট্টাচার্য্য, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল আহমদ ও মো. মহসিন মিয়া, আইন সম্পাদক বাবলা চন্দ্র ভৌমিক, প্রচার সম্পাদক মো. তোফায়েল আহমেদ, দপ্তর সম্পাদক দেবদুলাল চৌধুরী, কার্যনির্বাহী কমিটির সদস্য সৈকত দাস, কমলেন্দু ভট্টাচার্য্য, কবিন্দ্র কুমার দাস, সুব্রত সামন্ত, জাহান দেব জিন্নাহ, রাকেশ সিংহ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh