বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

পুলিশের সহযোগিতায় পরিবারের কাছে ফিরল আলিফ

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানা পুলিশের সহযোগিতায় হারিয়ে যাওয়া শিশু আলিফ (৮) তার পরিবারকে ফিরে পেল। মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেল ৫টার দিকে শিশুটিকে তার বাবার কাছে তুলে দিয়েছে পুলিশ। 

এর আগে, দুপুর ২টার দিকে কোতোয়ালি মডেল থানা পুলিশের ফেসবুক আইডি থেকে শিশুটির মা-বাবার সন্ধান চেয়ে আলিফের ছবিসহ একটি স্ট্যাটাস দেয়া হলে তিন ঘণ্টার মধ্যেই তার পরিবারের সন্ধান পেয়ে যায় পুলিশ। 

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি-তদন্ত ফারুক হোসেন জানান, নগরীর দিঘারকান্দা এলাকায় শিশু আলিফ তার মা-বাবাকে হারিয়ে কান্নাকাটি করছিল। খবর পেয়ে ওই শিশুটিকে উদ্ধার করে থানায় এনে রাখা হয়। পরে শিশুটির সঙ্গে কথা বলে জানা গেছে তার বাড়ি শেরপুরের ঝিনাইগাতী উপজেলার থানা মোড় এলাকায়। তার বাবার নাম কামাল এবং মায়ের নাম সুলতানা। 

ফারুক হোসেন আরও বলেন, শিশুটির পরিবারকে খুঁজে পেতে আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চালানোর পাশাপাশি ঝিনাইগাতী থানায় যোগাযোগ করি। পরে তারা শিশুটির বাবাকে খুঁজে বের করে আমাদের কাছে পাঠায়। এরপর বিকেলে বাবার কাছে শিশুটিকে হস্তান্তর করা হয়। শিশুটি পথ ভুলে বাসে করে ময়মনসিংহে চলে এসেছিল বলে জানান এ কর্মকর্তা। 

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh