শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় শাহজালাল আইডিয়াল ইটারন্যাশনাল স্কুল ও কলেজের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

মহি উদ্দিন রিপন
  • আপডেট : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২

কুলাউড়া উপজেলার একমাত্র বাংলা ও ইংলিশ ভার্সন শিক্ষাপ্রতিষ্ঠান শাহজালাল আইডিয়াল ইটারন্যাশনাল স্কুল ও কলেজের বাৎসরিক অভিভাবক সমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাববার (১৩ নভম্বর) সকাল ১১.৩০ মিনিট আয়াজিত অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও প্রতিষ্ঠানের অধ্যক্ষ এ.ক.এম সফি আহমদ সলমান এর সভাপতিত্ব ও উপাধ্যক্ষ মো: জহিরুল ইসলামের পরিচালনায় আমন্ত্রিত অতিথির বক্তব্য প্রদান করেন কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো: আব্দুল মতিন, মহতোছিন আলি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ফয়জুর রহমান ছুরুক, ছকাপন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মাঃ সেলিম মিয়া, অত্র প্রতিষ্ঠানের সাবেক উপাধ্যক্ষ মো : সিরাজুল ইসলাম। বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক মাঃ ওয়াকিফ খান ও সুমনা বগম। অভিভাবকদের মধ্যে বক্তব্য দেন শাহেদ নুর, ছালেক আহমদ, ধীরেদ্র মোহন দাস।

ছাত্রছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য দেন ৫ম শ্রেণির শিক্ষার্থী মাহজাবিন মাহবুব মারিয়া। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের ৩য় শ্রেণির শিক্ষার্থী ইভা রহমান মাহি। আলাচনা সভা শেষে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ এ.কে.এম সফি আহমদ সলমান কে সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা আহমদ আলী।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh